শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

কত আয় করল জয়ার ‘অর্ধাঙ্গিনী’

কত আয় করল জয়ার ‘অর্ধাঙ্গিনী’

জয়া আহসানের শোবিজে আগমন ছোটপর্দার মাধ্যমে। পরে তিনি কাজ করেছেন রূপালী পর্দায়। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী দেশের সীমা পেরিয়ে ভারতে অভিনয় ও রূপের দ্যুতি ছড়াচ্ছেন। সফলতা যেন দিন দিন বেড়েই চলেছে তার। উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। বক্স-অফিসেও ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাগুলো।

টালি বাংলা-বক্স অফিসের এক টুইটে বলা হয়েছে- কিছু সময় আমরা কোনো সিনেমা থেকে প্রত্যাশা করি না; কিন্তু এই ফিল্মটি বক্স-অফিসে দারুণ সাড়া ফেলে। গত বছর যেমন ছিল ‘দোস্তজি’ আর এ বছর ‘অর্ধাঙ্গিনী’। ‘অর্ধাঙ্গিনী’ সিনেমাটি বক্স-অফিসে দারুণ সাড়া ফেলেছে। এ পর্যন্ত সিনেমাটি প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজার টাকার বেশি।

সিনেমায় দেখা যাচ্ছে- একজন ব্যক্তি (কৌশিক) প্রথম স্ত্রীর (চূর্ণী) সঙ্গে দীর্ঘ দিন সংসার করার পর বিচ্ছেদ করে ফেলেন। এরপর বিয়ে করেন আরেক নারীকে (জয়া)। হঠাৎ এক দুর্ঘটনায় কোমায় চলে যান সেই ব্যক্তি। এমন এক জটিল পরিস্থিতি তৈরি হয় যে, বর্তমান স্ত্রী (জয়া) ছুটে যান তার আগের স্ত্রীর (চূর্ণী) কাছে। এরপর বর্তমান ও সাবেকের মধ্যে এক অন্যরকম রসায়নের অবতারণা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana